কক্সবাজার, মঙ্গলবার, ১৪ মে ২০২৪

জাতীয় শোক দিবস উপলক্ষে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি খাদ্য সামগ্রিক বিতরণ

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১১ব্যাটালিয়ান জোনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে ১শত জন গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

রবিবার (১৫ আগস্ট) সকাল ১১টায় দিকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১১ ব্যাটালিয়ান নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃপক্ষে নাইক্ষ্যংছড়ি বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গরীব ও দুঃস্থদের ১শত জনের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ানের ভারপ্রাপ্ত সুবেদার মেজর মো: ইব্রাহীম হোসেন, জোন জেসিও আ: লতিফ।

জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১১ ব্যাটালিয়ান নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃকপক্ষে ১শত জনের গরীব ও দুঃস্থদের খাদ্য সামগ্রী মধ্যে প্রতিজনকে চাল, আটা, ডাল, লবণ, আলু ও তেল দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১১ ব্যাটালিয়ানের জোন কমান্ডার অধিনায়ক লেঃ কর্নেল শাহ অাব্দুল অাজিজ অাহমেদ এই প্রতিবেদকে বলেন, মহান স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণে মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের প্রতি আত্মশান্তি কামনা করছি। মানবতা কল্যাণে পাহাড়ে সীমান্ত রক্ষা ছাড়াও মাদক দ্রব্য, অস্ত্র, চোরাচালান, সন্ত্রাসী দমন, শৃংঙ্খলা ও গরীব দুঃস্থদের পাশে থেকে মানবতার কাজ বিজিবি সর্বাক্ষনিক করে যাচ্ছে। বিজিবি যে এলাকা অবস্থান করে সে এলাকায় জনগোষ্টীদের বিভিন্ন ভাবে সহযোগীতায় কাজ করেন।

পাঠকের মতামত: